রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

‘আবু ছৈয়দ’ এর কাটা পা উদ্ধার, আরও দুই আসামি গ্রেপ্তার

বিশেষ প্রতিবেদক : পেকুয়ায় আলোচিত ও চাঞ্চল্যকর আবু ছৈয়দ হত্যাকান্ডে আরো দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের দেওয়া তথ্য মতে কেটে নিয়ে যাওয়া পা একটি পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে উপজেলার মগনামা ইউনিয়নের সিকদার পাড়া থেকে পেকুয়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেন। পরে তাদের দেওয়া তথ্যমতে বিকেল ৫ টার দিকে কাটা পা উদ্ধার করে।

গ্রেপ্তার আসামিরা হলেন মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়ার মৃত রুস্তম আলীর ছেলে ছিদ্দিক আহমদ ও তার ছেলে আরকান।

মগনামা ইউপির চেয়ারম্যান ইউনুস চৌধুরী বলেন, পুর্ব শত্রুতার জেরে গত ১০ অক্টোবর বিকেলে আফজলিয়া পাড়ায় একদল দুর্বৃত্ত বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যাকরে আবু ছৈয়দ নামের এক যুবককে। এসময় দুর্বৃত্তরা তার একটি পা শরীর থেকে আলাদা করে ফেলে। যাওয়ার সময় তাঁর কাটা পা নিয়ে যায় সন্ত্রাসীরা। সংঘটিত হওয়া ঘটনার বাড়ির পাশে ঘটনার চারদিন পরে আজকে পরিত্যক্ত একটি পুকুর থেকে কাটা পা উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরো বলেন, হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছেলে ছৈয়দ মুহাম্মদ ইমন বাদি হয়ে ২৪ জনের উল্লেখসহ অজ্ঞাত ৫-৬জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, শুক্রবার দুপুরে পুলিশ দুই আসামিকে মগনামা থেকে গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া তথ্যমতে একটি পুকুর থেকে কাটা পা উদ্ধার করেছি।

নিহতের স্বজনদের কাছে পা হস্তান্তর করা হয়েছে। পুলিশ এ পর্যন্ত ৮জন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। অন্য আসামিদের দ্রুত সময়ে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর আবু ছৈয়দ শ্বশুর বাড়িতে গেলে পুর্বশত্রুতার জেরে একদল অস্ত্রধারী সন্ত্রাসী বাড়িতে ঢুকে গুলি করে ও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888